যৌন হয়রানির অভিযোগে দুই ভারতীয় ক্রিকেটার বাদ পড়লেন

যৌন হয়রানির অভিযোগে দুই ভারতীয় ক্রিকেটার বাদ পড়লেন কারন তারা নারীকে যৌন হয়রানি করেছে বলে অভিযোগ এসেছে। তাই কঠিন শাস্তির জন্য মুখোমুখি হচ্ছেন দুই ভারতীয় ক্রিকেটার। তাদের নাম লকশয় থারেজা এবং কুলদীপ যাদব এই ক্রিকেটারকে দিল্লি এর অনূর্ধ্ব-২৩ দল এর থেকে বাতিল করা হয়েছে বলে জানা গেছে।

এনডিটিভি নামে ভারতীয় সংবাদমাধ্যম জানায় যে, গত ২৫ ডিসেম্বর তারা দুজনে কলকাতায় আসে এবং খেলার জন্য তারা দিল্লি অনূর্ধ্ব-২৩ দলে জগদান করে। ওই রাতে তারা হোটেলে উঠে এবং বড় দিনের জন্য যে অনুষ্ঠানে যাই সেখানকার এক নারীর সঙ্গে তারা যৌন হয়রানিমূলক ধরনের আচরণ করেন তাই লকশয় থারেজা ও কুলদীপ যাদব কে বাতিল করা হয়েছে। অনুষ্ঠানে যৌন হয়রানি এর মত খারাপ কাজ করে তারা থামেননি, তারপর রাতে হোটেলে এর মধ্যে থাকা ওই নারীর যে কক্ষ ছিল সেই কক্ষের দরজায় গিয়ে তারা দুজনে টোকা দিয়েছেন।

এসব আচারনের ভুক্তভোগী নারীর এই অভিযোগের ভিত্তিতে অইখাঙ্কার হোটেলের রিসেপশনিস্ট যে ছিল সে প্রথমে ব‌্যাপারটা অনূর্ধ্ব-২৩ এই দলের দিল্লি কোচ হিতেশ শর্মা কে এবং ম‌্যানেজার অতুল মাহিন্দ্রাকে সে জানাই। তারা বিষয়টি তখন এ ব্যাপারটি বিশ্বাস করতে অসিকার করে পরে না চাইলেও হোটেলটির সিসিটিভি তে যে ফুটেজ দেখানো হয় সেটা দেখে বিশ্বাস করে। এ সিসিটিভি ফুটেজে টা তাদের বিরুদ্ধে ছিল ।

এই ঘটনার সত্যতা গুলো জানতে পেরে দিল্লি এই দল থেকে অভিযুক্ত দের দল থেকে প্রত্যাহার তক্ষণেই করা হয়। এবং পরে তাদের কে দিল্লি পাঠিয়ে ও দেওয়া হয়।

এই ঘটনা দিল্লি দলের পক্ষে তারা প্রথমে চেপে যাওয়ার জন্য চেষ্টা করলেও পরের মুহূর্তেই তা খুব তারাতারি জানাজানি হয়ে যায়। পরে এ ঘটনাটি বিসিসিআই এর সভাপতি সৌরভ গাঙ্গুলীকেও তারা জানাবে হবে বলে বলে।

শুক্রবার গতকাল রাতে দিল্লি এই ক্রিকেট সংস্থার সচিব ভারতের বিনোদ তিহারা তিনি বলেন আমি পুরো ব‌্যাপারটা এখনও জানি না। আমার কানে কিছু কিছু কথা এসেছে। আর বলেন, তবে আমরা যদি কখনও দেখি যে ক্রিকেটাররা দোষী, তাহলে তাদেরকে বাতিল করে দিব।

Add Comment

Required fields are marked *. Your email address will not be published.

fourteen − 5 =