রিক্সা চালক ফিরিয়ে দিলেন ২০ লাখ টাকা

বগুড়া প্রতিনিধি: বগুড়ার এক রিক্সা চালক ২০ লাখ টাকা ফিরিয়ে দিলেন টাকার মালিককে। বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূয়া জানান, আজ শুক্রবার (১৫ নভেম্বর) সকাল ৭টার দিকে নন্দিগ্রাম উপজেলার ব্যবসায়ী রাজিব প্রসাদ শহরের জলেশ^রী তলা থেকে ২০ লাখ টাকা নিয়ে রিক্সা চালক লাল মিয়ার রিক্সায় উঠে সাত মাথায় নামেন। রাজিব প্রসাদ ভুলবশত টাকার ব্যাগটি রিক্সায় ফেলে রেখে যান। পরে ব্যবসায়ী বাসে ওঠার সময় তার মনে পড়ে টাকার ব্যাগটি রিক্সায় ফেলে এসেছেন তিনি।

এদিকে, রিক্সা চালক লাল মিয়া টাকার ব্যাগটি পেয়ে তা খুলে অনেক টাকা দেখতে পান। সঙ্গে সঙ্গে লাল মিয়া টাকার ব্যাগটি বাড়িতে রেখে টাকার মালিক রাজিবকে খুঁজতে বের হন। কয়েকবার খুঁজেও রিক্সা চালক তাকে না পেয়ে নিজের বাড়িতে ফিরে আসেন।

এ সময় টাকা হারানোর বিষয়টি থানায় অবহিত করেন ওই ব্যবসায়ী। একপর্যায়ে পুলিশ রিক্সা চালকের ফোন নাম্বার পেয়ে তার সাথে যোগাযোগ করেন এবং রিক্সা চালকও টাকা পাওয়ার কথা স্বীকার করেন। পুলিশ রিক্সা চালক লাল মিয়ার বাড়ি গিয়ে টাকার ব্যাগসহ লাল মিয়াকে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসে। পরে ব্যবসায়ী রাজিব প্রসাদকে ডেকে টাকাগুলো বুঝিয়ে দেয়া হয়। এ সময় ব্যবসায়ী রাজিব প্রসাদ রিক্সা চালক লাল মিয়াকে একটি নতুন রিক্সা কেনার জন্য ৫০ হাজার টাকা উপহার দেন।

Add Comment

Required fields are marked *. Your email address will not be published.

three × 3 =